স্বজনপ্রীতি নিয়ে বলে বিপদে অনন্যা

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২০; সময়: ৪:৫৩ অপরাহ্ণ |
খবর > বিনোদন
স্বজনপ্রীতি নিয়ে বলে বিপদে অনন্যা

পদ্মাটাইমস ডেস্ক : তারকা সন্তানরাই বেশি সুযোগ পান— বলিউডে এমন অভিযোগ অনেকদিন থেকেই। গত কয়েক বছর ধরে বহুল চর্চিত এই বিষয়ে অনেক তারকাই কথা বলেছেন। গত বছর স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন অনন্যা পান্ডে। এরপর পতি পত্নী অউর ওহ সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক সিনেমার কাজ। অভিনেতা চাংকি পান্ডের মেয়ে তিনি। স্বাভাবিকভাবে তার দিকেও রয়েছে স্বজনপ্রীতির তীর।

সম্প্রতি বলিউডে স্বজনপ্রীতি নিয়ে কথা বলেছেন অনন্যা। একটি টিভি শোয়ে বলিউডের উঠতি এই অভিনেত্রী বলেন, আমি সবসময়ই অভিনেত্রী হতে চেয়েছি। তবে আমার বাবা অভিনেতা, এই কারণেই শুধু নয়। অভিনয়ের সুযোগ কখনো হাতছাড়া করতে চাইনি। আমার বাবা কখনো ধর্মা প্রোডাকশনের সিনেমায় কাজ করেননি, এমনকি কফি উইথ করণ অনুষ্ঠানে যাননি। তাই মানুষ যেভাবে বলে বিষয়গুলো অতটা সহজ নয়। প্রত্যেকেরই পথচলায় নিজস্ব কিছু সংগ্রাম রয়েছে।

তিনি আরো বলেন, যখন স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমা নির্মাণে দেরি হলো, সিনেমা মুক্তির আগে পর্যন্ত বাবা আমাকে অভিনন্দন পর্যন্ত জানাননি। কারণ অনেককিছুই হতে পারে। সিনেমার কাজ বন্ধ হয়ে যেতে পারে, মুক্তি পেতে দেরি হতে পারে। তিনি এসব জানতেন। আমার ব্যক্তিগত অনেক তিক্ত অভিজ্ঞতা রয়েছে। বাবাকে অনেক সমস্যার মধ্যে যেতে দেখেছি, যেগুলো আমি গুরুত্ব দেইনি। ভয় পেতাম, হয়তো সবাই বলবে আমি সব বিষয় হালকাভাবে নিই। তবে সুযোগ পেয়ে আমি আনন্দিত।

এদিকে অনন্যার এই বক্তব্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে বিদ্রূপ শুরু হয়েছে। চাংকি পান্ডে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে যেতে পারেননি অথবা ধর্মা প্রোডাকশনের সিনেমায় কাজ করেননি— এই বক্তব্য নিয়ে অনেকেই ঠাট্টা করছেন। এছাড়া তার সংগ্রাম নিয়েও অনেকে কটাক্ষ করছেন।

অনন্যার সঙ্গে অনুষ্ঠানটিতে ছিলেন গলি বয় সিনেমাখ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুবের্দী। তিনি বলেন, প্রত্যেকের লড়াই রয়েছে এটি সম্পূর্ণ ঠিক কথা। তবে যেখানে তাদের সংগ্রাম শুরু হয়, সেখানে আমাদের স্বপ্ন পূরণ হয়।

অনন্যার পরবর্তী সিনেমা খালি পিলি। এতে ইশান কাট্টারের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। এছাড়া দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে সকুন বাত্রার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে