৭৫ বছর বয়সী অভিনেতা বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২০; সময়: ৭:৪৪ অপরাহ্ণ |
খবর > বিনোদন
৭৫ বছর বয়সী অভিনেতা বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি

পদ্মাটাইমস ডেস্ক : বৃহস্পতিবার রাতে বিয়ে করেন কলকাতার খ্যাতিমান অভিনেতা দীপঙ্কর দে। পরেরদিনই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। শুক্রবার বিকেলে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতা দীপঙ্কর দেকে। জানা গেছে, শ্বাসকষ্টজনিত সমস্যার জন্যই হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে।

বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার একটি রেস্তোরাঁয় দীর্ঘদিনের সঙ্গী দোলন রায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা দীপঙ্কর দে। ঘরোয়া সে আয়োজনে হাতে গোনা কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিলেন। সে তালিকায় রয়েছেন- নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, ধ্রুব কুণ্ডু, লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়, সৌমিত্র মিত্রসহ বেশ কয়েকজন। এছাড়াও উপস্থিত ছিলেন দোলনের ভাই দুর্গাশিষ।

বিয়েতে সাদা পঞ্জাবি ও ধুতিতে বরের সাজে নজর কাড়েন দীপঙ্কর। এদিকে মাথায় লাল ফুল ও গায়ে লাল বেনারসিতে নতুন বউয়ের সাজে বধূ সাজেন দোলন।

অনুষ্ঠান শেষে রাতে সেখান থেকেই নিজের বাড়িতে ফেরেন দম্পতি। সকালে ৭৫ বছর বয়সী দীপঙ্করবাবু শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। এরপরই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

দোলন রায়ের সঙ্গে দীপঙ্করের লিভ টুগেদার ছিল দীর্ঘদিনের। সেটিকেই এবার আইনি স্বীকৃতিতে পরিণত করলেন তারা। তাদের সম্পর্কের কথা জানতেন ইন্ডাস্ট্রির সবাই। প্রায় ৫ দশকের কর্মজীবনে একের পর এক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন দীপঙ্কর দে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে