আরএমপির অভিযানে আটক ৩০

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২০; সময়: ৫:৫০ অপরাহ্ণ |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩০ জনকে আটক করা হয়েছে। শনিবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। রোববার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৯জন, রাজপাড়া থানা ২জন, চন্দ্রিমা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ৫ জন, বেলপুকুর ৩ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া থানা পুলিশ সেন্টু মিয়া (২৮)কে ১১ গ্রাম হেরোইন, আজমির @ আজমীর (১৯)কে ২৫ পিচ ইয়াবা, রাসেল পারভেজ কাজল (৩২)কে ২৭.৫ গ্রাম হেরোইন, চন্দ্রিমা থানা পুলিশ ইমান আলী (৫২)কে ২ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ মনিরুল ইসলাম মনির (২৪)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ হাবিবুর রহমান (৩৫)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ফিরোজ হাসান শাওন (২৯)কে সাড়ে ৫ গ্রাম হেরোইন ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ডিবি পুলিশ শরিফুল ইসলাম (৪৮)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে