ভবানীগঞ্জ পৌরসভায় ল্যাকটেটিং মাদার সহায়তা চেক প্রদান

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২০; সময়: ৪:১৬ অপরাহ্ণ |
ভবানীগঞ্জ পৌরসভায় ল্যাকটেটিং মাদার সহায়তা চেক প্রদান

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় ল্যাকটেটিং মাদার সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ল্যাকটেটিং সহায়তার মাধ্যমে পৌরসভার মায়েরা সুন্দর ভাবে তাদের শিশু বাচ্চাদের লালন পালন করতে পারবে।

সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এ.কে.এম ওয়াহিদুজ্জামান, ভবানীগঞ্জ পৌর সভার প্রকৌশলী লিটন মিঞা, কাউন্সিলর হাচেন আলী, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, ডাঃ লোকমান হাকিম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ভবানীগঞ্জ পৌরসভার ৪২৫ জন মায়ের হাতে ভাতার চেক এবং স্বাস্থ্য সহায়তা উপকরণ বিতরণ করা হয়। এর মধ্যে ৩০০ জনকে ৯ হাজার ৬ শত টাকা করে প্রতি জনকে চেক প্রদান করা হয়েছে। এছাড়াও সবাইকে স্বাস্থ্য সহায়তা উপকরনাদী প্রদান করা হয়। ভবানীগঞ্জ পৌরসভার ৩০০ জন মায়ের হাতে ল্যাকটেটিং মাদার সহায়তার ২৮ লাখ ৮০ হাজার টাকার চেক প্রদান করা হয় বলে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জানান।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে