বাগাতিপাড়া থেকে ৫ চোরাই বাইকসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২০; সময়: ৪:৩৬ অপরাহ্ণ |
বাগাতিপাড়া থেকে ৫ চোরাই বাইকসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়া থেকে চোরাই মোটর সাইকেল সহ হাসান (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজার ও মুরাদপুর গ্রাম থেকে এসব চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত হাসান বাগাতিপাড়া উপজেলার দক্ষিন মুরাদপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

নাটোর ডিবি (গোয়েন্দা) পুলিশের ওসি সৈকত হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পুলিশ সুপার লিটন কুমার সাহার নির্দেশে ডিবি পুলিশের একটি দল বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে অভিযান চালায়। অভিযানকালে তমালতলা বাজারের হাসান মটরস নামে একটি মোটর মেকানিকের দোকান থেকে দুইটি চোর মোটর সাইকেল উদ্ধার করা হয়।

এসময় ওই দু’টি মোটর সাইকেলের দাবীদার হাসান আলীকে আটক করা হয়। পরে হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে দক্ষিন মুরাদপুর গ্রামের তার বসত বাড়িতে তল্লাশী করে আরো ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তল্লাশী শেষে উদ্ধারকৃত বিভিন্ন মডেলের চোরাই মোটর সাইকেলগুলি জব্দ করে ডিবি অফিসে আনা হয়। বাগাতিপাড়া থানায় এসংক্রান্ত একটি মামলা রুজু করা হয়েছে। তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত হাসান মোটর সাইকেল চোরই চক্রের অন্যতম সদস্য।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে