বাগমারায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২০; সময়: ৫:০০ অপরাহ্ণ |
বাগমারায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় উপজেলা পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার ভবানীগঞ্জ সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ।

উপজেলা শিক্ষা অফিসার মনিরা খাতুনের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষা অফিসার খলিলুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কাঠাঁলবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহানারা বেগম, ভবানীগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা খানম, দরগা মাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ডি.এম. নাজমুল হক, শিক্ষক জয়ন্ত কুমার সরকার সহ উপজেলা সহকারী শিক্ষা অফিসারগণ এবং বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও প্রতিযোগিরা।

উপজেলা পর্যায় শেষে জেলা পর্যায়ে অংশ গ্রহণ করবেন ৩৬ জন শিক্ষার্থী। খেলাধুলা এবং সাংস্কৃতিক মিলে ৪৮ ধরণের প্রতিযোগিতায় অংশ নেয় শিক্ষার্থীরা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে