নওগাঁয় মরহুম আব্দুল জলিলের জন্মদিনে বিনম্র শ্রদ্ধা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০; সময়: ১:৫৬ অপরাহ্ণ |
নওগাঁয় মরহুম আব্দুল জলিলের জন্মদিনে বিনম্র শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁয় বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সফল বাণিজ্যমন্ত্রী মরহুম জননেতা আব্দুল জলিলের ৮১ তম জন্মবার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা এবং দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় মরহুমের গ্রামের বাড়ি চকপ্রানে মরহুমের পারিবারিক কবরস্থানে নওগাঁ জেলার আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন এবং নওগাঁ জেলা প্রেসক্লাব ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগ, নওগাঁ জেলা যুবলীগ, মহিলা লীগ, যুব-মহিলা লীগ, ছাত্রলীগসহ নওগাঁ জেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দরা মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা জানানো শেষে নওগাঁ জেলা ছাত্রলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে মরহুমের আত্বার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদে নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্লম কৃঞ সাহা, নওগাঁ সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান ইলিয়াস রেজা তুহিন, নওগাঁ জেলা যুব-লীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভিন আক্তার, নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সোমা মজুমদার, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিপি সাহা, জেলা যুব-মহিলালীগ সভাপতি নাতিশা আলম, জেলা যুব-মহিলালীগ সাধারণ সম্পাদক ফেন্সি আক্তার, নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বীর রহমান রেজভী, জেলা ছাত্রলীগের সাধরন সম্পাদক আমানুজ্জামান শিউলসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং এর অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে