আরএমপির অভিযানে আটক ৪৩

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০; সময়: ৭:২৮ অপরাহ্ণ |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৩ জনকে আটক করা হয়েছে। সোমবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। মঙ্গলবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৬জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা ৩ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ১জন, বেলপুকুর ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া ১১ জন ও ডিবি পুলিশ ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া থানা পুলিশ তুষার (২৪)কে ১৭ পিচ ইয়াবা, রুবেল হোসেন(২২)কে ৩২ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ বাবলু আলী(৩৬)কে ২৩ গ্রাম হেরোইন, চন্দ্রিমা থানা পুলিশ কাউসার আলী বাবু(২০) ও জিল্লুর রহমান রনি(২৭)দ্বয়কে ৩ গ্রাম হেরোইন ও ৯ পিচ ইয়াবা, মতিহার থানা পুলিশ ভাষান আলী @ হাসান (৩৫)কে ৫ গ্রাম হেরোইন, জয়নাল আবেদীন @ ফারুক(৩২)কে ১৬ গ্রাম হেরোইন ও ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ লাল চাঁন (২২)কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫ গ্রাম হেরোইন, প্রদীপ সেড়াও (৫২)কে ১০ লিটার চোলাইমদ এবং ডিবি পুলিশ মাভেল ইসলাম (২০)কে ১০ গ্রাম হেরোইন, রুবেল হোসেন (২২)কে ১০ বোতল ফেন্সিডিল, সাজিদুল হক(২৬)কে ২৫ পিচ ইয়াবা ও শেফালী বেগম(২৮)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে