ঘন কুয়াশায় ট্রাক-কোচের সংঘর্ষ নিহত ১ জন, আহত ১৫

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০; সময়: ১২:২৬ অপরাহ্ণ |
ঘন কুয়াশায় ট্রাক-কোচের সংঘর্ষ নিহত ১ জন, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুতে ঘন কুয়াশায় কয়েকটি ট্রাক-কোচের সাথে সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত আরো ১৫ জন আহত হয়েছে। প্রাথমিক ভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর সেতুর পুর্ব পাড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কাজ করছে থানা পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পুর্ব থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, বুধবার সকালে ঘন কুয়াশার কারনে বঙ্গবন্ধু সেতুর ঢাকাগামী লেনের ১৭ নম্বর পিলারের কাছে একটি ট্রাক পিছন দিক থেকে আরেকটি ট্রাকে ধাক্কা দিলে কয়েকজন আহত হয়। এর পর পরই সেতুর টাঙ্গাইল অংশে একই লেনে হানিফ পরিবহনের একটি কোচ সামনে থাকা আরেকটি ট্রাককে ধাক্কা দিলে আরো ১টি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত এবং আরো ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে।

এদিকে দু দফায় এ দুর্ঘটনার পর সেতুর পুর্ব পাড় ঢাকার পথে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। কয়েক কিলোমিটার জুড়ে এ যানজটে দুভেৃাগে পড়ে মানুষ। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছে পুলিশ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে