বাগমারায় চাঁদাবাজির মামলায় আ.লীগ নেতাসহ দুইজন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৪:৩১ অপরাহ্ণ |
বাগমারায় চাঁদাবাজির মামলায় আ.লীগ নেতাসহ দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারায় চাঁদাবাজির অভিযোগে লুৎফর রহমান নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ১২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার ছোট ভাই রফিকুল ইসলাম রফিককেও গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার লুৎফর রহমান উপজেলার বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। ওই ইউনিয়নের চেয়ারম্যানও ছিলেন তিনি। গত নির্বাচনে তিনি পরাজিত হন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, উপজেলার মন্দিয়াল গ্রামের সাবের আলী নামের এক ব্যক্তির চাঁদাবাজির মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

তিনি বলেন, ওই এলাকায় বিল দখল নিয়ে লুৎফর রহমান ও জাবের আলী নামের দুইজন ব্যক্তির নেতৃত্বে দুইটি পক্ষ তৈরী হয়। দুই পক্ষ মাঝে মধ্যে পাল্টা পাল্টি হামলা ও নির্যাতনসহ চাঁদাবাজির ঘটনা ঘটে। এদে এলাকার শান্তি শৃংখলা বিগ্নিত হয়। এছাড়াও দুই পক্ষের মধ্যে একাধিক মামলা রয়েছে। ফলে এলাকায় শান্তি ফিরিয়ে আনতে দুইদিন আগে জাবের আলী ও তার পাঁচ সহযোগিকে গ্রেপ্তার করা হয়। এর পর লুৎফর ও তার ভাইকে গ্রেপ্তার করা হলো।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে