বাঘার নাজমুল হত্যার মূল হোত সুমন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৫:১০ অপরাহ্ণ |
বাঘার নাজমুল হত্যার মূল হোত সুমন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করার ঘটনায় যুবক হত্যাকান্ডের প্রধান আসামি সুমন আলীকে (১৯) গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-৫ এর একটি দল বুধবার দিবাগত রাত ২টার দিকে নারায়নগঞ্জ জেলার সোনাগাঁ থানার কাচপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বলে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানিয়েছেন।

তিনি বলেন, সুমনকে গ্রেপ্তারের পর রাজশাহী র‌্যাব-৫ এর কার্যালয় থেকে জেলা পুলিশকে জানানো হয়। বিকেলে র‌্যাব সদস্যরা সুমনকে বাঘা থানায় হস্তান্তর করে বলে ইফতে খায়ের জানান।

গ্রেপ্তার সুমন নাটোরের লালপুর উপজেলার মনিহারপুর গ্রামের আরজেদ ভোলার ছেলে। সে নাজমুল হত্যার প্রধান আসামী।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, প্রধান আসামি সুমন আলী পলাতক ছিলেন। তাকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া এই মামলার সাত নম্বর আসামি পিন্টুকেও গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এ মামলায় মোট আটজনকে গ্রেপ্তার করা হলো।

উল্লেখ্য, যৌন হয়রানির প্রতিবাদ করায় গত ১৪ জানুয়ারি রাতে বাঘা উপজেলার সুলতান গ্রামে নাজমুল হোসেনকে (২৫) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে বখাটেরা। এই ঘটনায় ২৩ জনের নাম করে ২৮ জনের বিরুদ্ধে মামলা করেন নিহতের পিতা আজিজুল রহমান। পুলিশ ঘটনার রাতেই এজাহারভুক্ত পাঁচ আসামীসহ ছয়জনকে গ্রেপ্তার করেছিল।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে