ধামইরহাটে প্রধান শিক্ষক নুরুল ইসলামকে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৫:৪৯ অপরাহ্ণ |
ধামইরহাটে প্রধান শিক্ষক নুরুল ইসলামকে বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে চকসুবইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলামের অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৩ জানুয়ারী বিকেল ৩ টায় উপজেলার আলমপুর ইউনিয়নের চকসুবইল গ্রামে অবস্থিত চকসুবইল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মতিবুল ইসলামের সভাপতিত্বে বিদ্যালয় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আবু ইউসুফ বদিউজ্জামান বকুল, সাধারণ সম্পাদক শাহজান কবির, প্রধান শিক্ষক রেজাউল করিম বাচ্চু, আবু সালেহ, নজরুল ইসলাম, রেজিনা ইয়াসমিন, শাহেদ আরা জলি, রোকসানা মনি,জেনমিন আক্তার, নাজমা বেগম, মকবুল হোসেন, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

সভায় উপজেলা শিক্ষা অফিসার ও তাঁর কোন প্রতিনিধি না আসায় ক্ষোভে ফেটে পড়ের উপস্থিত প্রধান ও সহকারী শিক্ষকগণ। শিক্ষক সমিতির নেতা আবু ইউসুফ বদিউ্জ্জামান বকুল, রেজাউল করিম বাচ্চু, রোকসানা মনি, রেজিনা ইয়াসমিন, নজরুল ইসলামসহ অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন, একজন প্রধান শিক্ষক সরকারী চাকুরীতে কর্মকালের শেষ দিনে শিক্ষা অফিস তথা উর্ধতন কর্তৃপক্ষের উপস্থিতি আমরা কামনা করেছিলাম, তাদের কেউ না আসায় আমরা হতাশ।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার গোলাম মোস্তফা বলেন, ‘আমি গত মাসিক মিটিংয়েই তাকে সম্মানের সাথে স্মরন করেছি, বিদায় অনুষ্ঠানে আমি যেতে পারিনি’ আর যেতে পারবো,সেটা আগেই বলে দিয়েছি এবং প্রধান শিক্ষক আবু ইউসুফ বকুলকে দায়িত্ব দিয়ে পাঠিয়েছি।

প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির সভাপতি আবু ইউসুফ বদিউজ্জামান বকুল বলেন, উপজেলা শিক্ষা অফিসার মহোদয়ের উপস্থিতি আমরা কামনা করেছিলাম, তিনি বা তাঁর কোন প্রতিনিধি না আসায় আমরা শিক্ষক সমাজ মানসিক ভাবে ভেঙ্গে পড়েছি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে