ধামইরহাটে মানবসেবা সংগঠনের উদ্যোগে চক্ষু রোগীকে ফ্রি চিকিৎসা

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৫:৫১ অপরাহ্ণ |
ধামইরহাটে মানবসেবা সংগঠনের উদ্যোগে চক্ষু রোগীকে ফ্রি চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁ ধামইরহাটে মানবসেবা সংগঠনের উদ্যোগে শতাধিক চক্ষু রোগীকে ফ্রি চিকিৎসা ও সেবা প্রদান করা হয়েছে। ২৩ জানুয়ারী দিনব্যাপী উপজেলার জয়জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০৫ জন অসহায়, গরিব মানুষের মাঝে ফ্রি চক্ষু চিকিৎসা ও সেবা প্রদান করেন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মো. আরাফাত হোসেন।

এ সময় মানবসেবা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রাসেল মাহমুদ, সদস্য মাসুদুর রহমান, শামিম রেজা, বাদল হোসেন, ইউসুফ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবসেবা সংগঠনের সভাপতি রাসেল মাহমুদ জানান, আমরা নিরক্ষর মুক্ত সমাজ গড়তে নিরক্ষর মুক্ত বিদ্যালয়ে তরুন যুবক-যুবতী ও বয়-বৃদ্ধ নারী পুরুষদের মাঝে জ্ঞানের আলো ছড়াতে সক্ষম হয়েছি, পর্যায়ক্রমে উপজেলার প্রত্যেক গ্রামে গ্রামে এই নিরক্ষমুক্ত বিদ্যালয় স্থাপন করে সবাইকে অন্তত টিপসহির পরিবর্তে স্বাক্ষরজ্ঞান দিতে কাজ করে যাচ্ছি। আমরা ভিক্ষুক পূনর্বাসন করছি, ঝড়ে পড়ারোধে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, পোষাক বিতরণ করছি, ইতিমধ্যেই বৃক্ষরোপনে জাতীয় পুরস্কারে ভুষিত হয়েছে মানবসেবা সংগঠন, ভবিষ্যতে সকলের সহযোগিতা নিয়ে আরও এগিয়ে যেতে চায় মানবসেবা সংগঠন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে