প্রেমিকার ছদ্মবেশে ভয়ঙ্কর প্রতারণা

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৭:০৮ অপরাহ্ণ |
প্রেমিকার ছদ্মবেশে ভয়ঙ্কর প্রতারণা

পদ্মাটাইমস ডেস্ক : প্রথমে তরুণদের প্রেমের ফাঁদে ফেলত তারা; এরপর ডেটিং এর নামে ঘরে ডেকে গৃহবন্দি করে মুক্তিপণের জন্য নির্যাতন করত। লোকলজ্জা, পারিবারিক ও সামাজিক মান সম্মানের ভয়ে তরুণেরা প্রশাসনের সহায়তা গ্রহণ হতে বিরত থাকত। এমনই পাঁচজন প্রতারক তরুণী ও একজন তরুণকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিউজ পোর্টাল ডিএমপি নিউজে বলা হয়, বুধবার রাত আড়াইটার দিকে চট্টগ্রামের ইপিজেড থানার বন্দর টিলাস্থ বক্স আলী মুন্সি রোডের ওলি আহাম্মদ কলোনি এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মোঃ আবু তাহের (৪৮), হামিদা আক্তার রুনা (৩০), মনোয়ারা বেগম মিনু (৩৫), রিয়া বেগম (২৭), জনি রাণী দে (২৪) ও জোবাইদা সুলতানা হিরা (২০)।

এ সময় তাদের হেফাজত হতে ১টি লোহার চেইন, ১টি চাকু, ৪টি মোবাইল সেট, নগদ ৫ হাজার টাকা, ১টি দেশীয় তৈই সর্ট রাইফেল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ কর্মকর্তা জানান, গ্রেপ্তারকৃতরা প্রেমের ফাঁদে ফেলে উঠতি বয়সের তরুণ ও যুবকদের গৃহবন্দি করে নির্যাতনের মাধ্যমে মুক্তিপণ আদায় করে আসছিল। উক্ত ফাঁদে পা দেয়া ভুক্তভোগীগণ লোক লজ্জার ভয়ে, পারিবারিক ও সামাজিক কারণে প্রশাসনের সহায়তা গ্রহণ হতে বিরত থাকছে। এমন একটি অভিযোগের ভিত্তিতে চট্টগ্রামের ইপিজেড থানাধীন বন্দর টিলাস্থ বক্স আলী মুন্সি রোডের ওলি আহাম্মদ কলোনি এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ইপিজেড থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে