অধ্যক্ষের সঙ্গে সাবেক ইউপি সদস্যের গোপন ভিডিও ফাঁস

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৭:২৫ অপরাহ্ণ |
অধ্যক্ষের সঙ্গে সাবেক ইউপি সদস্যের গোপন ভিডিও ফাঁস

পদ্মাটাইমস ডেস্ক : সুনামগঞ্জে ইউপির সাবেক সদস্যের সঙ্গে কলেজ অধ্যক্ষের গোপন ভিডিও ফাঁসের পর ফেসবুকে তোলপাড় সৃষ্টি হয়েছে। সে সঙ্গে এই ভিডিওটি দিরাই উপজেলা জুড়ে ব্যাপক মুখরোচক আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছে।

অন্যদিকে, কলেজের সুনাম ক্ষুণ্ন ও শিক্ষার্থীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। আর এ খবরের ভেতরের খবর জানতে সবাই বিভিন্ন অনলাইন পত্রিকা ও গুগলে সার্চ দিয়ে ভিডিওটি খুঁজছে। ফলে এ খবরটি ওই এলাকায় টক অব দ্য ইয়ারে পরিণত হয়েছে।

জেলার দিরাই বিবিয়ানা মডেল কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র কুমার দাসের সঙ্গে কুলঞ্জ ইউপির সাবেক সদস্যের আট মিনিটের একটি অশ্লীল ভিডিও মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে ফেসবুকে মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে।

ওই ভিডিওটিতে অধ্যক্ষ নৃপেন্দ্র কুমার দাস ও ওই ইউপি সদস্যকে বেশ আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়া যায়। ফেসবুকে ভাইরাল হওয়ায় অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ একেক জন একেক রকম মন্তব্য করে বলেন, কলেজের অধ্যক্ষের এমন কর্মকাণ্ডে আমরা হতভম্ব হয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

ভিডিওটির বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ নিপেন্দ্র দাস বলেন, এডিটিং করে ভিডিওটি প্রচার করা হয়েছে। একটি কুচক্রী মহল নিজ স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে এসব করছে।

এ ব্যাপারে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে