বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিনের ইন্তেকাল

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৯:১১ অপরাহ্ণ |
বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার সকাল ৬ টা ৪০ মিনিটে তার নিজ বাস ভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। মুক্তিযোদ্ধা মনির উদ্দিন নগরীর শিরোইল কলোনী ৫ নম্বর গলির বাসিন্দা মৃত আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভূগছিলেন। বৃহস্পতিবার সকালে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যূ কালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার বাদ আসর রাজশাহী রেলওয়ে স্টেশন মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজা সম্পন্ন হয়। সেখানে রাজশাহীতে জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।রাজশাহী মেট্রোপলিটন পুলিশের একদল চৌকশ পুলিশ সদস্য শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান, ডেপুটি কমান্ডার রবিউল ইসলাম, সহকারী কমান্ডার আবুল বাশার, যুদ্ধকালীন কমান্ডার শফিকুর রহমান রাজা, মুক্তিযোদ্ধা তৈবুর রহমান, মোস্তাফিজুর রহমান আলম, রুহুল আমিন প্রামাণিক, জসিউদ্দিন জসি, নুরুল ইসলাম মতিন, বজলুর রহমান, আব্দুস সালাম, আফতাব উদ্দিন প্রমূখ। এছাড়াও জেলা মুক্তিযোদ্ধা সংসদের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নগরীর রেলগেট সংলগ্ন গোরহাঙ্গা গোরস্থানে তাকে দাফন করা হয়।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে