গোদাগাড়ীর মাটিকাটা ইউপি চেয়ারম্যান তৌহিদ আর নেই

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২০; সময়: ১২:০৮ অপরাহ্ণ |
গোদাগাড়ীর মাটিকাটা ইউপি চেয়ারম্যান তৌহিদ আর নেই

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মোঃ আলী আযম তৌহিদ চলে গেলেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার ভোর সাড়ে ৬ টার দিকে রামেকে তার মৃত্যু হয়। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী,৩ মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল মালেক জানান, আলী আযম তৌহিদের পূর্বে হতে এ্যাজমা জনিত রোগ ছিলো। এটা বেশী হলে ভোরেই তাকে রাজশাহী মেডিকেলে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়েছিলো। হাসপাতালে পৌছালে সেখানের কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। শুক্রবার বিকেল ৫ টায় প্রেমতলী ডিগ্রী কলেজ মাঠে নামাজের জানাযা এবং জানাযা শেষে প্রেমতলী কবরাস্থানে দাফন করা হবে।

সম্ভান্ত পরিবারের সন্তান মাটিকাটা ইউনিয়নের সাবেক এই চেয়ারম্যান আলী আযম তৌহিদ গোদাগাড়ী উপজেলা বিএনপির সাবেক সভাপতির দায়িত্ব পালন করছেন এবং বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। এছাড়াও বর্তমান চলমান ইউনিয়ন কমিটির গঠনের জন্য মাটিকাটা ইউনিয়নের বিএনপির সভাপতি প্রার্থী ছিলেন। আজ শুক্রবার ভোট গ্রহনের দিল ছিলো কিন্তু হঠাৎ অকাল মৃত্যুতে এই ভোট গ্রহণ বন্ধ ঘোষনা করা হয়।

জানাযায়, মরহুম চেয়ারম্যান আলী আযম তৌহিদের পিতা মৃত্যু. সেরাজুল ইসলাম পাকিস্থান আমলে ৫ চেয়ারম্যানের দায়িত্ব ও ১ বার এমপি নির্বাচিত হয়েছিলেন। বাংলাদেশ স্বাধীন হবার পরও চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তিন ভায়ের মধ্যে তিনি ছিলেন সবার ছোট ।

তার মৃত্যুতে গোদাগাড়ী উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ আব্দুল মালেক, সাবেক সভাপতি আব্দুস সালাম শাওয়ালসহ বিএনপির বিভিন্ন সহযোগী সংগঠন গভীর শোক প্রকাশ ও শোকত্ব পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে