বউভাতের দিন মিলল বরের ঝুলন্ত লাশ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০; সময়: ১২:২০ অপরাহ্ণ |
বউভাতের দিন মিলল বরের ঝুলন্ত লাশ

পদ্মাটাইমস ডেস্ক : বউভাতের দিন মাহফুজার রহমান (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের বেলতৈল গ্রামে। শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, বেলতৈল গ্রামের রফিকুল ইসালামের ছেলে মাহফুজার রহমানের সঙ্গে একই ইউনিয়নের ভরতখালী গ্রামের ওবাইদুল ইসলামের মেয়ে অঞ্জনা খাতুনের সঙ্গে দুই মাস আগে বিয়ে হয়। বিয়ের সময় দুই পক্ষের মধ্যে আলোচনা অনুযায়ী শুক্রবার (২৪ জানুয়ারি) বউভাতের দিন ধার্য করা হয়।

মাহফুজার রহমান শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে ঘুম থেকে উঠতে দেরি করায় তার মা মেনেকা বেগম শয়নকক্ষে তাকে না পেয়ে খুঁজতে থাকে। অনেক খোঁজাখুঁজির পর বাড়ি হতে ৩০০ গজ দূরে লালমিয়ার ভিটায় গাছের সঙ্গে মাহফুজারের ঝুলন্ত অবস্থায় মরদেহ পাওয়া যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পারিবারিক কারণে মাহফুজার অত্মহত্যা করেছেন অথবা কেউ তাকে হত্যা করে মরদেহটি গাছের সঙ্গে ঝুলে রেখে গেছে বলে অনেকেই ধারণা করছেন।

এ বিষয়ে সাঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে