বাঘায় পদ্মার চরে যুবককে গলাকেটে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০; সময়: ১:৩৬ অপরাহ্ণ |
বাঘায় পদ্মার চরে যুবককে গলাকেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় পদ্মার চরে এক যুবককে গলাকেটে হত্যা করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চকরাজাপুর ইউনিয়নের কালিদাসখালি চরের সরিষার ক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম জাকির হোসেন (২২)। তিনি ওই গ্রামের খালেক মোল্লার ছেলে। জাকির পেশায় কৃষক। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড হতে পারে বলে পুলিশের ধারণা।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় পরিবারের সদস্য ও আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জাকির বা তার পরিবারের সঙ্গে কারো বিবাদ রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

তবে ওই যুবককে কেন নৃশংসভাবে হত্যা করা হয়েছে এ ব্যাপারে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার সাথে কারো দ্বদ্ব-বিবাদ ছিল কিনা সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিহত জাকির হোসেন পিতা আব্দুল খালেক মোল্লা জানান, শারিরিক অসুস্ততা কথা বলে এশার নামাজের পর ওষধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর আর বাড়িতে ফেরেনি। রাত সাড়ে ১১টা পর আশাপাশের এলাকায় খোঁজাখুঁজিও করা হয়েছে। সকালে সরিষার ক্ষেতে তার গলাকাটা লাশ পড়ে থাকার খবর পায়। ঘটনার তিনদিন আগে বাতামের ক্ষেত নিয়ে পাশ্ববর্তী দাদপুর গ্রামের একজনের সঙ্গে তার বিবাদ হয়েছিল বলে জানান তিনি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে