রাজশাহীতে শিশু ধর্ষণ ও হত্যায় দুইজনের ফাঁসি

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২০; সময়: ৩:২৬ অপরাহ্ণ |
রাজশাহীতে শিশু ধর্ষণ ও হত্যায় দুইজনের ফাঁসি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে স্বপ্না খাতুন বেলী (১০) ধর্ষণ ও হত্যা মামলায় দুই জনের ফাঁসির আদেশ দিয়েছে রাজশাহীর একটি আদালত। একই সঙ্গে আসামীদের এক লাখ টাকা অর্থ দন্ডও করা হয়েছে। সোমবার দুপুরে রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্যাইবুনাল-১ এর বিচারক মনসুর আলম এই রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলো- নগরের শাহমুখদুম থানার পাকুড়িয়া উত্তরপাড়র বানু মন্ডলের ছেলে সাইদুর ওরফে জ্যাক ও তার সহযোগি একই গ্রামের হাছেনের ছেলে রানা।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোজাফফর হোসেন বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(৩) ধারায় আসামীদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় তাদের উভয়কে মৃত্যুদন্ডাসহ এক লাখ টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হয়েছে। রায় ঘোষণার সময় আসামীদের আদালতে হাজির করা হয়।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৩ সালের ২৩ আগষ্ট দুপুরে মাঝি গ্রাম থেকে ফুপুর বাড়ি পাকুড়িয়া যাওয়ার পথে স্বপ্নাকে তুলে নিয়ে যায় স্থানীয় বখাটে সাইদুর রহমান ও তার সহযোগী রানা।

পরে তারা স্বপ্নাকে ধর্ষণের পর হত্যা করে স্থানীয় আম বাগানে ফেলে রাখে যায়। এ ঘটনায় ওই দিনই স্বপ্নার বাবা আবু বক্কর সিদ্দিক বাদি হয়ে নগরের শাহ মখদুম থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। দুই আসামীর মধ্যে সাইদুর রহমান কারাগারে ও রানা জামিনে ছিল। রায় ঘোষণার সময় দুইজনকে আদালতে হাজির করা হয়।

https://youtu.be/RBTGEzD7Zv0

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে