গোদাগাড়ীতে আল্লামা তারেক মনোয়ারের তাফসীরুল-কুরআন-মাহফিল বুধবার

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২০; সময়: ৭:০৭ অপরাহ্ণ |
গোদাগাড়ীতে আল্লামা তারেক মনোয়ারের তাফসীরুল-কুরআন-মাহফিল বুধবার

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা তারেক মনোয়ারের বিশাল তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে।

আগামী বুধবার (২৯ জানুয়ারি) সকাল দশটা হতে উপজেলার পিরিজপুর হাইস্কুল ফুটবল মাঠ প্রাঙ্গনে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে। দুপুর ১ টা ৪০ মিনিটে খ্যাতিসম্পন্ন এইবক্তা তাফসীর পেশ করবেন।

ইসলামী যুব কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও স্থানীয় ছাত্রলীগ-যুবলীগের সহযোগিতায় অনুষ্ঠিত হবে এই মাহফিল। তাফসীর মাহফিলে সভাপতিত্ব করবেন পিরিজপুর আলিম মাদরাসার আরবি প্রভাষক মাওলানা মোঃ আব্দুস সালাম রেজভী।

তাফসীরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

তাফসীরে আরো বক্তা আলোচনা করবেন খুলনা হতে আগত হযরত মাওলানা আব্দুল হান্নান ওমর ও গোদাগাড়ী উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ শরিফুল ইসলাম।

এই মাহফিলে ছাত্রলীগ-যুবলীগ ভূমিকা পালন করছে। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ আরব আলী বলেন, দেশরত্ন শেখ হাসিনা ছাত্রলীগকে নিজ হাতে পরিচালিত করছেন। তিনি চান সকল ভালকাজে ছাত্রলীগ থাকবে এছাড়াও স্থানীয় এমপি এসব কাজে উৎসাহিত করেন তাই আমরা এসব কাজে সহযোগিতা করছি। আগামীতেও এমন কাজে ছাত্রলীগের দু-হাত প্রসারিত থাকবে বলে জানান। এই মাহফিলে মহিলাদের জন্য প্রজেক্টরের মাধ্যমে এই ব্যবস্থা রয়েছে।

ইসলামী যুব সমাজ কল্যান ট্রাষ্টের সাধারন সম্পাদক মো:আহসান হাফিজ জানান যে, মাহফিল বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ যুবলীগ গোদাগাড়ী উপজেলা শাখার সহযোগিতার মাহফিলে প্রায় ১থেকে দেড় লক্ষ মানুষের উপস্হিতি হবে বলে আশা করছি।

সভাপতি খানজাহান আলী (রনি) জানান , এই মাহফিল কে কেন্দ্র করে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।এই মাহফিল কে সুন্দর ভাবে উঠার জন্য আপনাদের সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে