রাজশাহীতে মুক্তিযোদ্ধার ওপর হামলা তদন্তে যুবলীগের কমিটি

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২০; সময়: ১১:৩২ অপরাহ্ণ |
রাজশাহীতে মুক্তিযোদ্ধার ওপর হামলা তদন্তে যুবলীগের কমিটি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর ২৬ নং ওয়ার্ড (পূর্ব) যুবলীগের সভাপতি আসাদ আলীর বিরুদ্ধে গত শনিবার মেহেরচন্ডি দায়রাপাক এলাকায় মুক্তিযোদ্ধা ওয়াহেদ উদ্দিন এবং তার সন্তান নাহিন ইসলামের উপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনা জানার পর রোববার রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী তাকে দেখতে রামেক হাসপাতালে যান। এ সময় তিনি আহত মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে আশ্বস্ত করেন অভিযুক্তকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। এ ধরনের ঘটনা মহানগর যুবলীগ কোন ভাবেই প্রশ্রয় দিবে না। অভিযুক্তের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, সোমবার মহানগর যুবলীগের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সংগঠনটির পক্ষ থেকে বিষয়টির প্রকৃত ঘটনা তদন্তে আমিনুর রহমান খান রুবেলকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন মনিরুজ্জামান খান মনির, মুকুল শেখ, মামুনুর রশীদ মাহাবুব ও শামীম মন্ডল। এই কমিটিকে আগামী পাঁচ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, শনিবারের এই ঘটনার পর অভিযুক্ত আসাদ আলী ও তার ভাতিজা রাসেলের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় হত্যা প্রচেষ্টা মামলাসহ চাঁদাবাজির মামলা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত দুইজন পালাতক রয়েছে। পুলিশ তাদের এখনো গ্রেপ্তার করতে পারেনি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে