ধামইরহাটে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০; সময়: ১২:৩৩ অপরাহ্ণ |
ধামইরহাটে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে লাগাতার চুরি চলমান আছে। কৃষকের গোয়ালের গরু, সরকারী প্রতিষ্ঠান, মসজিদ, হাসপাতাল, ব্যাংকসহ বিভিন্ন এলাকায় চুরি যেন থামছেই না। বাদ যায়নি সাংবাদিকের বাড়ীও। এরই ধারাবাহিকতায় ২৭ জানুয়ারী দিবাগত রাতে চোরের দল উপজেলার পৌর সদরের প্রানকেন্দ্রে আমাইতাড়া মোড়ে উমর জুয়েলার্সে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়।

দোকান মালিক গাংরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোকারম হোসেন উজ্জল জানান, ২৮ জানুয়ারী মধ্যরাতে তার দোকানের পেছনের দরজা কেটে সিন্দুক থেকে ৩০ ভরি স্বর্ণের গহনা, ৭০ ভরি রৌপ্য ও নগদ ৬০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরের দল। মঙ্গলবার সকাল ৯ টার পর দোকান খুলতে এসে এই ঘটনা দেখে বিহঃবল হয়ে পড়ের দোকান মালিক মোকারম হোসেন উজ্জল।

ধামইরহাটে এসব লাগাতার চুরির ঘটনায় ব্যবসায়ী মহল উদ্বিগ্ন, উপজেলা জুয়েলার্স মালিকের সভাপতি আলামিন জুয়েলারের মালিক আশরাফুল ইসলাম ও সম্পাদক হক জুয়েলার্সের মালিক শামীম হোসেন জানান, ধামইরহাটে আইন শৃঙ্খলা পরিস্থিতির ব্যপক অবনতি হয়েছে, ঘটনার সাড়ে জড়িতদের গ্রেফতারে প্রয়োজনে আমরা আন্দোলনে যাব।

পুলিশের উর্ধতন কর্র্তৃপক্ষ মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শণকালে বলেন, কোন নেশা খোর বা প্রফেশনাল চোর যেই জড়িত হোক আমরা থানা পুলিশ মালামাল উদ্ধার ও চোরদের সনাক্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি।

লাগাতার চুরি ও স্বর্ণের দোকানে এই চুরির বিষয়ে ধামইরহাট থানার শামীম হাসান সরদারের নিকট জানতে ফোন করা হলে তিনি ফোন কেটে দেন।

উপজেলা বণিক সমিতির নেতারা থানায় নৈশ্য প্রহরীকে নিয়ে হাজির হলে নৈশ্য প্রহরী জানান, রাত ৩ টার দিকে দোকান ঘরের পিছনে হালকা শব্দ হচ্ছিল, বিড়াল লাফালাফি করছিল।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে