চাঁপাইনবাবগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০; সময়: ৩:২৮ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে রোটারি ক্লাবের সহযোগিতায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । মঙ্গলবার সকালে সদর উপজেলার বারঘরিয়া সরকারি গোরস্থান হাফেজিয়া মাদরাসার ২৭ জন ছাত্রের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কামাল রহমান এবং জেলা যুবলীগের সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সামিউল হক মিন্টু’র সার্বিক ব্যবস্থাপনায় এসব বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আবুল বাসার, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শান্তনা হক শান্তা, ইউপি সদস্য আল-আমিনসহ হাফেজিয়া মাদরাসার শিক্ষকবৃন্দ।

এর আগে সোমবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পিছিয়ে পড়া, অসহায় দরিদ্র ৩৫০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রোটারি ক্লাব। টাউন ক্লাব মিলনায়তনে শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সামিউল হক লিটন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শান্তনা হক শান্তা, ঠিকাদার মাইনুল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ অন্যান্যরা। উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় এবারও দেশের বিভিন্ন জেলার মতো চাঁপাইনবাবগঞ্জেও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে রোটারি ক্লাব।-কপোত নবী।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে