চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক জঙ্গির ১০ বছর জেল

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০; সময়: ৫:২৪ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক জঙ্গির ১০ বছর জেল

নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক জেএমবি সদস্যকে ১০ বছরের সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড প্রদান করেছে আদালত। মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল ট্রাইবুনাল আদালত-৩ এর বিচারক এবং যুগ্ম জেলা ও দায়রা জজ, ১ আদালতের মোহাম্মদ এরফান উল্লাহ আসামীর উপস্থিতিতে এই আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত জেএমবি সদস্য হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামোধোবরার সন্ন্যাসী গ্রামের মোঃ মাহিদুর রহমান ডনুর ছেলে মোঃ তৌহিদুল ইসলাম (৩৫)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, ২০১৭ সালের ৬ সেপ্টেম্বর ভোর ৩টা ৫০ মিনিটের দিকে ধোবড়া বাজার এলাকায় জেলা গোয়েন্দা সংস্থার একটি দলের উপস্থিতি টের পেয়ে তৌহিদুল ইসলাম পালিয়ে যাবার চেষ্টা করলে, তাকে ধাওয়া করে নামোধোবড়া এলাকায় ধরে ফেলে।

এসময় তার পরিহিত লুঙ্গীর কোমড় থেকে ১ টি পিস্তল ও ৪ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন উদ্ধার করে। এ ঘটনায় ডিবি’র উপ-পুলিশ পরিদর্শক আবু আব্দল্লাাহ জাহিদ শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। পরে, মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক শিশির কুমার চক্রবর্তী ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর তাকে আসামী করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সাক্ষ্য প্রমানাদি শেষে মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল ট্রাইবুনাল আদালত-৩ এর বিচারক এবং যুগ্ম জেলা ও দায়রা জজ, ১ আদালত অস্ত্র আইনের ১৯ এ/এফ ধারায় দোষী সাবাস্ত করে তাকে এ দন্ড প্রদান করেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে