বাগমারার দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে বিদায়-বরণ প্রীতিভোজ

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০; সময়: ৫:৪০ অপরাহ্ণ |
বাগমারার দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে বিদায়-বরণ প্রীতিভোজ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারার দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র/ছাত্রীদের বিদায়-বরণ ও প্রীতিভোজের আয়োজন করা হয়। এই উপলক্ষে পৃথক বর্ণাঢ্য ভাবে প্রতিষ্ঠান সাজসজ্জা করা হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার নন্দনপুর টেকনিক্যাল ভোক: স্কুল এন্ড কলেজের উদ্যোগে এসএসসি ভোক: শাখার পরীক্ষার্থীদের বিদায় ও কলেজ শাখায় নবাগতদের নবীন বরণ উপলক্ষে কলেজ চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ।

কলেজের অধ্যক্ষ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরজ, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক উপ্যাধ্যক্ষ আব্দুুল বারী, প্রমুখ। পরে দুপুরে শিক্ষার্থীসহ সকলের ভোজের ব্যবস্থা করা হয়।

অপর দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ আদর্শ টেকনিক্যাল এন্ড বিএম কলেজের উদ্যোগে ছাত্র/ছাত্রীদের বিদায়-বরণ ও প্রীতিভোজে ২০২০ ইং আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ। কলেজের অধ্যক্ষ জিয়াউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদ হাসান। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কলেজের শিক্ষক মতিউর রহমান, গোলাম মোস্তফা মিন্টু প্রমুখ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে