মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদসার নবীন বরন ও বিদায়

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০; সময়: ৫:৫৪ অপরাহ্ণ |
মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদসার নবীন বরন ও বিদায়

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : মোহনপুর উপজেলার নারী শিক্ষার অগ্রগ্রামী শিক্ষা প্রতিষ্ঠান ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদসার ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার মাদরাসা চত্বরে নবীন বরন ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক আক্কাস আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল,সানজীদা রহমান রিক্তা,অফিসার ইনর্চাজ(ওসি) মোস্তাক আহম্মেদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মহসিন আলী, ই্উপি আওয়ামীলীগের সভাপতি ওয়াজেদ আলী শাহ্, ইউপি সদস্য আলমগীর হোসেন, সুপার নুরুজাম্মান,
অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল তাঁর বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো ভাবে পরীক্ষায় অংশগ্রহন করে কাংখিত মানের ফলাফল অর্জনের পাশাপাশি রাষ্ট্রের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। আজকের শিক্ষার্থীদের উপর আমাদের জাতির উন্নয়ন নির্ভর করছে। আমরা যতবেশি শিক্ষিত হতে পারব ততবেশি আমরা সর্বক্ষেত্রে এগিয়ে যাব। তিনি আরও বলেন, শিক্ষার্থীরাই একদিন জাতির চালিকা শক্তি হয়ে সমাজের জন্য কাজ করবে। তারাই রাষ্ট্র পরিচালনা করবে। আজকের শিক্ষার্থীদের যদি সঠিক শিক্ষায় শিক্ষিত করা না যায়, তাহলে দেশের ভবিষ্যৎ অন্ধকারে নিপতিত হবে। জাতীকে উন্নত করতে হলে শিক্ষার উপরে জোর দিতে হবে। একটি শিক্ষিত জাতীই পারে দেশের উন্নয়ন করতে।
অনুষ্ঠানে অতিথিরা নবীন ছাত্রীদের শুভেচ্ছা এবং বিদায়ীদের শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়ে তাদের সফলতা কামনা করেন। এ সময় মাদরাসা ম্যানেজিং কমিটির সকল সদস্য, শিক্ষক শিক্ষিকাসহ এলাকার গন্যমন্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে