কুড়িগ্রামে বেকার যুব নারী-পুরুষদের কর্মসংস্থানের জন্য চাকরী মেলা

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০; সময়: ৫:৫৭ অপরাহ্ণ |
কুড়িগ্রামে বেকার যুব নারী-পুরুষদের কর্মসংস্থানের জন্য চাকরী মেলা

নুরনবী মিয়া, কুড়িগ্রাম : কুড়িগ্রাম জেলা প্রশাসন চত্ত্বরে দিনব্যাপী দক্ষ বেকার যুব নারী-পুরুষদের কর্মসংস্থানের জন্য চাকরী মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলায় বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠান ও সংস্থায় জেলার ৪ শতাধিক প্রশিক্ষণ প্রাপ্ত বেকার যুব নারী ও পুরুষের আবেদন গ্রহন করে যোগ্যতা অনুযায়ী চাকরী দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়।

বুধবার (২৯ জানুয়ারী) এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন। এসময় বক্তব্য রাখেন, রংপুর জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের ডেপুটি সহকারী পরিচালক নাজমা আক্তার, কুড়িগ্রাম সরকারী কলেজের উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন, কুড়িগ্রাম টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ প্রকৌশলী মো: আইনুল হক, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক কে এম আব্দুল মতিন, কেয়ার বাংলাদেশের চীফ অব পার্টি ইশরাত শবনম, এমজেএসকেএস এর ডেপুটি ডিরেক্টর অমল কুমার মজুমদার।

দারিদ্র-পীড়িত কুড়িগ্রাম জেলার বেকার যুবক-যুবতীদের প্রশিক্ষণের মাধ্যমে অভিজ্ঞ করে চাকরীর ব্যবস্থা করার জন্য দেশের প্রতিষ্ঠিত ১০টি প্রতিষ্ঠানকে সম্পৃক্ত করে জেলা প্রশাসনের সহযোগীতায় এ মেলার আয়োজন করে কারীগরি প্রশিক্ষণ কেন্দ্র, কেয়ার বাংলাদেশের সৌহাদ্য প্রকল্প ও এমজেএসকেএস।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে