বহিরাগতদের ঢাকা ছাড়তে বললেন র‌্যাব ডিজি

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২০; সময়: ৭:০৭ অপরাহ্ণ |
বহিরাগতদের ঢাকা ছাড়তে বললেন র‌্যাব ডিজি

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ভাই-বোন বা আত্মীয় প্রার্থীর ক্যাম্পেইন করার জন্য যারা ঢাকায় এসেছিলেন, তাদের থ্যাংক ইউ ভেরি মাচ, এবার আপনারা চলে যান।

আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে অপ্রয়োজনীয়’ কোন লোকের অপতৎপরতা আমরা চাই না।’ দুই সিটি নির্বাচনে বহিরাগতদের উদ্যেশে এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান‘র (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ এসব কথা বলেন। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে ব্রিফিংয়ে তিনি এ পরামর্শ দেন।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের জন্য আগামী দুদিন জরুরি প্রয়োজনে বাসার বাইরে গেলে সঙ্গে ফটো আইডি রাখার পরামর্শ দিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

বেনজীর আহমেদ বলেন, ‘মেয়র প্রার্থীরা এখানে ব্যাপক প্রচারণা চালিয়েছেন। অনেকে ঢাকার বাইরে থেকে আত্মীয় স্বজন নিয়ে এসেছেন, ক্যাম্পেইন করেছেন। প্রচারণা কিন্তু আজ রাত ১২টার পরে বন্ধ হয়ে যাবে। আমরা আশা করবো যারা বাইরে থেকে এসেছেন, সাহায্য-সহযোগিতা করেছেন নির্বাচনী পরিবেশ সৃষ্টি করার জন্য, আপনাদের কাজ শেষ, এবার আশা করবো ঢাকা ছেড়ে চলে যাবেন। আগামী দুদিন অপ্রয়োজনীয় ঢাকা সফর না করতে দেশবাসীকে নিরুৎসাহিত করতে চাই, যাতে শুধু ভোটাররাই চলাফেরা করতে পারেন।’

র‌্যাব মহাপরিচালক আরও বলেন, ‘আগামীকাল ও পরশু দিন যারা বাইরে চলাফেরা করবেন, যে কোনো ধরনের ফটোআইডি সঙ্গে রাখবেন, যাতে আমরা বুঝতে পারি আপনি ঢাকার নাকি বাইরের কোনো লোক।’

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে