শাহজাদপুরে আ.লীগের উপদেষ্টা ড. খালেক ও সদস্য কবিতাকে গণসংবর্ধনা

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২০; সময়: ৮:৩৫ অপরাহ্ণ |
শাহজাদপুরে আ.লীগের উপদেষ্টা ড. খালেক ও সদস্য কবিতাকে গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নব গঠিত কমিটিতে দ্বিতীয় বারের মত স্থান পাওয়া উপদেষ্টা মন্ডলীর সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আব্দুল খালেক ও তার ভাতিজী কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতাকে সিরাজগঞ্জের শাহজাদপুরে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে রবীন্দ্র কাচারি বাড়ী মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান। এসময় উপস্থিথ ছিলেন, দলের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান শফির সভাপতিত্বে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডাঃ ইউনুস আলী খান, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বাবলা, শামছুল আলম, ড. শেফালী খান, লিয়াকত আলী, যুবলীগ নেতা আশিকুল হক দিনার, কামরুল হাসান হিরোক, স্বেচ্ছাসেবকলীগ নেতা আল-আমিন হোসেন, ছাত্রলীগ নেতা রাসেল শেখ প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দলকে সুসংগঠিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার বিকল্প নেই। অতীতে সবাই এক হয়ে কাজ করে এলাকার সামগ্রীক উন্নয়ন করেছি। আগামীতেও সকল দ্বিধা দ্বন্ধ ভুলে গিয়ে আমাদের এক হয়ে কাজ করতে হবে। অতীতে জামাত-বিএনপি এখানে অনেক অপতৎপতা চালিয়েছে। এখন শাহজাদপুরে তাদের জনগনের কাছে স্থান নাই।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ নানা শ্রেণী পেশার শত শত মানুষ উপস্থিত ছিলেন। এদিকে, গণসংবর্ধনাকে কেন্দ্র করে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতকর্মীরা খন্ড মিছিল নিয়ে জমায়েত হয়।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে