কচুয়া প্রেসক্লাবের বনভোজন ও ফ্যামেলি ডে উদযাপন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২০; সময়: ১:৪৮ অপরাহ্ণ |
কচুয়া প্রেসক্লাবের বনভোজন ও ফ্যামেলি ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক, কচুয়া : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কচুয়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও ফ্যামেলি উদযাপন করা হয়েছে। শুক্রবার দিন্যবাপী আনন্দময় পরিবেশে প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপভোগ করেন।

কচুয়া পার্টি অফিস থেকে শুক্রবার ৭টার সময় বাস ছেড়ে চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার মহামায় ইকো পার্কে অবস্থান করে। কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুর সঞ্চালনায় সদদ্যবৃন্দকে নিয়ে প্রথমে বোটের মাধ্যমে ইকো পার্ক পরিদর্শন। পরে খৈয়া ঝর্না সহ বিভিন্ন দর্শণীয় স্থান পরিদর্শন করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শুক্রবার দুপুরে কচুয়া প্রেসক্লাবের সদস্যগন ছেলেদের দৌড় প্রতিযোগিতা, মেয়েদের বালিশ খেলা, কৌতুক ও অভিনয়সহ নানা খেলার আয়োজন করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিকাল ঘনিয়ে আসলে নৃত্য সহ গান পরিবেশন করেন নেতৃবৃন্দরা। আনন্দ উল্লাসে মুখরিত করে প্রেসক্লাবের সদস্যগনরা। প্রতিদিন ওই ইকো পার্কে হাজার হাজার দর্শনাথী আসেন আনন্দ উপভোগ করার জন্য।

এসময় কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, সাধারণ সম্পাদক মানিক ভৌমিক সহ প্রেসক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে