কোর্টহাজতে রিফাত হত্যা মামলার আসামিদের সেলফি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২০; সময়: ৫:০৪ অপরাহ্ণ |
কোর্টহাজতে রিফাত হত্যা মামলার আসামিদের সেলফি

পদ্মাটাইমস ডেস্ক : বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের হাজতে বরগুনা রিফাত হত্যা মামলার উল্লেখযোগ্য কয়েকজন আসামি সেলফি তুলেছেন। তবে আদালতের দায়িত্বরত কোর্ট পুলিশ ওই ছবিটির বিষয়টি অস্বীকার করেছেন।

নির্ভরযোগ্য একটি সূত্রে হাত ঘুরে এ প্রতিবেদকের কাছে এ ছবিটি পৌঁছেছে। ছবিটি সম্প্রতি তোলা এমন তথ্য নিশ্চিত করলেও ঠিক কত তারিখের সুনির্দিষ্টভাবে কবের এ তথ্য নিশ্চিত করতে পারেনি সূত্র। তবে চলমান স্বাক্ষ্য গ্রহণের যেকোনোদিন আদালতে হাজিরার আগে কোর্টের হাজতে অপেক্ষমাণ সময়ে আসামিরা ছবিটি তুছেলেন এমন তথ্য নিশ্চিত করেছে সূত্র।

ছবিতে দেখা যায়, আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত বাঁ হাতে সেলফি নিচ্ছেন এরপরই রাফিউল ইসলাম রাব্বি, মাঝখানে রিফাত হত্যা মামলার প্রধান আসামি রিফাত ফরাজী এবং তার ডানে হাসান ও টিকটক হৃদয়। এ ছাড়াও ছবিতে সামনে লোহার শিকের দরজার সাথে লাগোয়া এক ব্যক্তি বাইরের অপর একজনের সাথে কথা বলছেন এমন দৃশ্য দেখা যায়।

ছবিটি জেল সুপার আনোয়ার হোসেনকে দেখানোর পর তিনি নিশ্চিত করেন, ছবিটি বরগুনা কারাগারের নয়, এটি কোর্ট হাজতের। তিনি বলেন, কারাগারের ভেতর ও বাইরে আসা যাওয়ার সময় আমরা আসামিদের প্রত্যেককে একাধিকবার তল্লাশি করি। কারাগারের বিধি লঙ্ঘন করবে এমন কোনো কার্যকলাপের কোনো সুযোগ আসামিদের নেই।

বরগুনা কোর্ট পুলিশের পরিদর্শক মো. বাবুল বলেন, কোর্টহাজতে এ রকম কোনো সুযোগ নেই, তবে আমি খোঁজ নিয়ে দেখব ছবিটি কিভাবে কখন তুলেছে আসামিরা নাকি বাইরের কেউ গোপনে ছবি নিয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে