বাগমারায় মাদক সেবনে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২০; সময়: ৬:৩৫ অপরাহ্ণ |

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় নিষিদ্ধ ঘোষিত মাদক সেবনে এক মাদক ব্যবসায়ীর মর্মান্তিক মত্যু ও এক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীর নাম শহিদুল ইসলাম (৪২)। তিনি উপজেলার ঝিকরা ইউনিয়নের রনসীবাড়ি গ্রামের ছগির উদ্দীনের ছেলে।

আহত মাদক সেবনকারীর নাম বুলেট হোসেন (২৫)। তিনিও একই ইউনিয়নের একই গ্রামের ছলিম উদ্দীনের ছেলে। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেছে বলে জানা গেছে।

এলাকার লোকজন জানান, শহিদুল ইসলাম ও বুলেট এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী। তারা দীর্ঘদিন থেকে এলাকায় মাদক সেবনের সাথে মাদক ব্যবসা করে আসছে। এলাকায় মাদক সর্বরাহের কারনে অল্প বয়সের স্কুল, কলেজ পড়ুয়া ছেলেরা মাদক সেবনে আসক্ত হয়ে পড়ে।

শনিবার বিকেলে তারা রনসীবাড়ি বাজারে মাদক বিক্রির সময় মাদক সেবন করে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থের এক পর্যায়ে শহিদুল ইসলাম মৃত্যুর কোলে ঢোলে পড়েন। স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে বুলেটকে দ্রুত স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানা গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, বিষয়টি জানার সাথে সাথে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পুলিশের ওই কর্মকর্তা ফিওে আসলে প্রকৃত ঘটনা জেনে আইনগত ব্যবস্থা নিবেন বলে তিনি জানিয়েছেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে