ক্লাব অব ইকনোমিকসের আয়োজনে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২০; সময়: ৮:০৫ অপরাহ্ণ |
খবর > খেলা
ক্লাব অব ইকনোমিকসের আয়োজনে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল

নিজস্ব প্রতিবেদক : ক্লাব অব ইকনোমিকস এর আয়োজনে কার্যনির্বাহী নতুন কমিটি উপলক্ষে আয়োজিত দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে অত্র বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াসীম মেজবাহুল হক সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি: অধ্যক্ষ প্রফেসর মহাঃ হবিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক স্যার এবং ক্লাব অব ইকনোমিকস এর দায়িত্ব প্রাপ্ত শিক্ষক মোঃ সাজেদুর রহমান এবং উপস্থিত ছিলেন ক্লাব অব ইকনোমিকস এর সভাপতি সানোয়ার এবং সাধারণ সম্পাদক শামিউল ইসলাম সজীব।

ব্যাডমিন্টন খেলায় মোট ৫২ টা দল অংশগ্রহণ করেন। ছেলে ৩২ এবং মেয়ে ২০ টা দল। রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ এ চ্যাম্পিয়ন ছেলেদের দ্বৈত খেলায় প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মহা.হবিবুর রহমান স্যার হাত থেকে পুরষ্কার গ্রহন করেন শামিউল ইসলাম সজীব এবং মুজাহিদ অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষ এর ছাত্র ও রানার রাপ হয়েছে প্রান্ত এবং আবির অর্থনীতি বিভাগের ২য় বর্ষের ছাত্র।ছেলেদের একক খেলায় চ্যাম্পিয়ন হয়েছে রুহান এবং রানার রাপ হয়েছে শামিউল ইসলাম সজীব এবং মেয়েদের দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নিপা ও মনি এবং রানার রাপ হয়েছে রাইশা ও নওসিন। এবং মেয়েদের একক খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নিপা এবং রানার রাপ হয়েছে ইসমা। ম্যান অব দ্যা টুর্নামেন্ট শামিউল ইসলাম সজীব।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে