পত্নীতলায় মানবাধিকার সংস্থার শাখা উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২০; সময়: ৮:১৩ অপরাহ্ণ |
পত্নীতলায় মানবাধিকার সংস্থার শাখা উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক,পত্নীতলা : নওগাঁর পত্নীতলায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন ( আশক ) পত্নীতলা শাখার উদ্বোধন করা হয়েছে । শনিবার দুপুর ১২ টায় পত্নীতলা সদর নজিপুর বাসষ্ট্যান্ডে একটি ভবনে প্রধান অতিথি সংসদ সদস্য এবং বিদ্যুৎ জালানী ও খনিজ সম্পদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এ শাখার উদ্বোধন করেন ।

পত্নীতলা মানাধিকার সংস্থার সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হায়দার আলাীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী , উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার , নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী , আরও উপ¯িথত ছিলেন থানার অফিসার ইনচার্জ পরিমল চক্রবর্তী , নজিপুর প্রেসক্লাবের সভাপতি ফরহাদ হোসেন ও সাধারন সম্পাদক মাসুদ রানা , উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান , পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মিলটন উদ্দীন , পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আরাফাত হোসেন পারভেজ ,নারী নেত্রী সুমি আক্তার , সাবিনা ইয়াসমিন, অত্র সংগঠনের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রানা , যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বাবু , অন্যতম সদস্য সনজিৎ কুমার , সোহাগ হোসেন , মকবুল হোসেন প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের আইন বিষয়ক সম্পাদক সামসুল আলম বাদল । এ সময় প্রধান অতিথি শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ ও কমিটির সদস্যদের সংস্থার আইডি কার্ড বিতরণ করেন ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে