রাজশাহী সদর দলিল লেখক সমিতির বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২০; সময়: ১২:২৪ পূর্বাহ্ণ |
রাজশাহী সদর দলিল লেখক সমিতির বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সদর দলিল লেখক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। গতকাল শনিবার বেলা ১১ টার দিকে নগরীর কোর্ট এলাকায় নিজস্ব কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্জ্ব মহিদুল হক ও সঞ্চালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক শেখ জাকাতুল্লাহ মলার।

সভায় সমিতির বার্ষিক আয় ও ব্যয়ের হিসাব উপস্থাপন এবং তা সর্বসম্মতিক্রমে পাস করা হয়। সমিতির উন্নয়নে সার্বিক বিষয় নিয়ে আলোচনা ও সর্ব সম্মতিক্রমে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় পূর্বেূর কমিটি বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। আলোচনায় সর্বসম্মতি ক্রমে আগামি তিন বছরের জন্য পুণরায় সভাপতি পদে আলহাজ্জ্ব মহিদুল হকে নির্বাচিত করা হয়।

বাকি ১০ পদে আগামী ২০শে ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে ভোগ গ্রহণ অনুষ্ঠিত হবে।

রাজশাহী সদর দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে পুণরায় মহিদুল হক নির্বাচিত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান সমিতির নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন, রাজশাহী সদর দলিল লেখক সমিতির নিতাই কুমার ভকত, আল মামুন, আব্দুর রকিব বুলবুল, আবাদুর রহমান, আব্দুল করিম, আলহাজ্ব নুরুল ইসলাম, নাজিম উদ্দিন, বাবুল হেসেন, বদিউজ্জামান সুজন প্রমূখ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে