রাবি ছাত্রলীগের হল সম্মেলন স্থগিত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২০; সময়: ১১:০২ অপরাহ্ণ |

নিজস্ব প্রতিবেদক, রাবি : আগামী ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের হল সম্মেলন স্থগিত করা হয়েছে। রোববার বিকেলে সম্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া।

কিবরিয়া বলেন, ‘আমরা সম্মেলনের প্রস্তুতি অনেকটাই এগিয়ে নিয়েছি। সম্মেলনে কেন্দ্রীয় ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা থাকার কথা ছিল। কিন্তু ৬ ফেব্রুয়ারি মহানগর আওয়ামী লীগের বর্ধিত কর্মীসভা থাকায় সম্মেলন স্থগিত করা হয়েছে। আমাদের স্থানীয় অভিভাবক রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন ভাই এখন ঢাকায় আছেন। তিনি রাজশাহী ফিরলে তার সঙ্গে বলে নতুন করে সম্মেলনে তারিখ ঘোষণা করা হবে।’

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সূত্রে জানা যায়, হল সম্মেলনের জন্য গত ১৮ জানুয়ারি থেকে ফরম বিক্রি শুরু হয়। চলে ৩০ জানুয়ারি পর্যন্ত। এরমধ্যে ১১টি ছাত্র ও ৬টি ছাত্রীসহ সর্বমোট ১৭টি হলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ফরম সংগ্রহ করে ৪১৬ জন।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি ও ২২ নভেম্বর দুই ভাগে ভাগ করে ছাত্রদের ১১টি হলের সম্মেলন করে তৎকালীন রানা-বিপ্লব কমিটি। পরে বিভিন্ন সময়ে ৯টি হলের কমিটি ঘোষণা করা হয়। ঝুলিয়ে রাখা হয় শের-ই-বাংলা ও শহীদ জিয়াউর রহমান হল শাখার কমিটি। এরপর থেকে আর হল কমিটি হয়নি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে