বাগমারায় অসুস্থদের চিকিৎসায় আর্থিক অনুদানের চেক বিতরণ

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩; সময়: ৩:২৬ অপরাহ্ণ |
বাগমারায় অসুস্থদের চিকিৎসায় আর্থিক অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় ২০২২-২০২৩ অর্থ বছরের ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে সমাজসেবা অধিদপ্তরের আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে চেক বিতরণ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা সমাজসেবা কার্যালয়।

উপজেলা নির্বাহী অফিসার এ.এফ.এম. আবু সুফিয়ান এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ১৬ জন রোগীর হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসার আনিসুর রহমান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ১৬ জন রোগীর মাঝে ৮ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে