চারঘাটে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি পরীক্ষা

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩; সময়: ২:৫৮ অপরাহ্ণ |
চারঘাটে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : প্রতি বছরের ন্যায় রাজশাহীর চারঘাটে এবারো দাখিল, এসএসসি (ভোকেশনাল) ও দাখিল ভোকেশনাল পরীক্ষা চারঘাটে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ এপ্রিল) প্রথমদিন বাংলা পরীক্ষায় শিক্ষার্থীরা উপজেলার বিভিন্ন কেন্দ্রে সাড়ে নয়টার দিকে পরীক্ষার প্রবেশপত্র সহ উপকরণ নিয়ে উপস্থিত হন।

উপজেলা মাধ্যমিক অফিস সুত্রে জানা যায়, এ বছর এসএসসি পরীক্ষায় ১০টি কেন্দ্রে ৩ হাজার ৩ শ ৮৬ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে বলে জানা গেছে। পরীক্ষা শুরু সকাল ১০টা থেকে শেষ হবে দুপুর ১টা পর্যন্ত।

উপজেলার নন্দনগাছি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সচিব আসাদুজ্জামান আকন্দ এবং ট্যাগ অফিসার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ বলেন, এই কেন্দ্রে মোট শিক্ষার্থী ৬শ ৭৩ জন ও অনুপস্থিত ৫ জন পরীক্ষায় অংশ গ্রহন করেন। সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশে শিক্ষার্থীরা পরীক্ষা দিয়েছেন বলে জানান।

এবিষয়ে উপজেলা নিবার্হী অফিসার সোহরাব হোসেন বলেন, ১০টি কেন্দ্রে ৩ হাজার ৩ শ ৮৬ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। বিভিন্ন কেন্দ্রে পরিদর্শন করেন এবং নকলমুক্ত, শান্তিপূর্ন ও সুন্দর পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিভিন্ন কেন্দ্রে ট্যাগ অফিসার দেয়া হয়েছে। কোথাও কোন অসাদুন্বলন বা নকল করার খবর পাওয়া যায়নি ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে