ইমরান থাকলে শত্রুর প্রয়োজন নেই : শেহবাজ

প্রকাশিত: মে ১০, ২০২৩; সময়: ১:০২ অপরাহ্ণ |
ইমরান থাকলে শত্রুর প্রয়োজন নেই : শেহবাজ

পদ্মাটাইমস ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের কঠোর সমালোচনা করেছেন দেশটির বর্তমান প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ।

মঙ্গলবার (৯ মে) ইসলামাবাদ হাইকোর্ট চত্বর থেকে ইমরানকে আটক করে প্যারামিলিটারি রেঞ্জার্স। এরপরই ইমরানকে নিয়ে টুইটে দীর্ঘ একটি পোস্ট করেন শেহবাজ। সেখানে তিনি উল্লেখ করেন, যেখানে ইমরান খান আছেন সেখানে শত্রুর প্রয়োজন নেই।

এছাড়া শেহবাজ শরীফ অভিযোগ করেছেন, ইমরান সেনাবাহিনীকে নিয়ে মিথ্যাচার ও আক্রণাত্মক কথা বলেন, রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ধর্মকে ব্যবহার করেন এবং বিচার ব্যবস্থাকে নিজের ইচ্ছামতো ব্যবহারের চেষ্টা করেন।

এদিকে গতকাল অনেকটা নাটকীয়ভাবে ইমরান খানকে গ্রেপ্তার করে র‌্যাঞ্জার্সের সদস্যরা। পুরোনো মামলায় হাজিরা দিতে এদিন ইসলামাবাদ আদালতে যান ইমরান।

তিনি যখন আদালত চত্বরে নিজের বায়োমেট্রিক দিচ্ছিলেন তখন রেঞ্জার্সের সদস্যরা দরজা-জানালা ভেঙে ভেতরে ঢোকেন। এরপর একটি গাড়িতে করে সাবেক প্রধানমন্ত্রীকে নিয়ে যাওয়া হয়।

পরবর্তীতে জানা যায়, ইমরান খানকে ইসলামাবাদ পুলিশের হেডকোয়ার্টারে রাখা হয়েছে। আজ বুধবার তাকে আদালতে তোলার হবে এমনটি শোনা গেলেও পরবর্তীতে জানানো হয়, পুলিশ হেডকোয়ার্টারের ভেতর ইমরানকে জিজ্ঞাসাবাদ করা হবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে