মান্দায় অতিরিক্ত মদপানে কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশিত: মে ২৮, ২০২৩; সময়: ৮:৩৯ অপরাহ্ণ |
মান্দায় অতিরিক্ত মদপানে কলেজ ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় অতিরিক্ত চোলাইমদপানে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আজ রোববার ভোর ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত কলেজ ছাত্রের নাম আমিনুল ইসলাম শান্ত (১৮)। সে উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে ও কালিকাপুর-চককালিকাপুর স্কুল এণ্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক বাসিন্দা জানান, পারিবারিক বিষয় নিয়ে দু’তিন দিন ধরে বাবা-মায়ের সঙ্গে আমিনুল ইসলামের মনোমালিন্য চলছিল। শনিবার সকাল ১০টা থেকে সে একই গ্রামের একব্যক্তির বাড়িতে চোলাইমদ পান করে। অতিরিক্ত মদপানে দুপুরের দিকে সে অসুস্থ হয়ে পড়ে।

এ অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে নেওয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার ভোরে মারা যায় সে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, বিষয়টি শুনেছি।

ঘটনায় রাজশাহীর রাজপাড়া থানায় ইউডি মামলা হয়েছে। সেখানে ময়নাতদন্তের পর আমিনুল ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অতিরিক্ত মদপান প্রসঙ্গে ওসি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে