পবায় গৃহবধূকে বিবস্ত্র করে পিটিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: মে ২৮, ২০২৩; সময়: ১১:১৭ অপরাহ্ণ |
পবায় গৃহবধূকে বিবস্ত্র করে পিটিয়ে জখমের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : পবা উপজেলার দামকুড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড শাহমুখদুম থানা এলাকার মজিবরের মোড়ে মোস্তফা নামের এক কৃষকের বাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রী রুবিনা বেগম (৩৫) কে বিবস্ত্র করে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আরএমপি শাহ্  মুখদুমথানায় রোববার ৫ জন আসামীর নাম উল্লেখ করে কৃষক মুস্তফার ছেলে সাকিব মামলা দায়ের করেছে। তবে এখন পর্যন্ত পুলিশ কোন আসামী গ্রেপ্তার না করায় আতঙ্কে রয়েছে ওই কৃষকের পরিবার।

অভিযোগ সূত্রে জানা গেছে, পবা উপজেলার দামকুড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড শাহমুখদুম থানা এলাকার মজিবরের মোড়ে এলাকায় কৃষক মোস্তফার বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার বিকেল ৫ টার দিকে হামলাচালায় ওই এলাকার মৃত মোহাম্মাদ আলীর ছেলে মজিবর ও তার নেতৃত্বে নাজিমুদ্দিনের ছেলে নাহিদুল ইসলাম বাপ্পি, মজিবর রহমানের ছেলে মিলন মাহমুদ মুন্না, ভুট্টুর ছেলে তামিম ইসলাম। এর মধ্যে বাপ্পি মাদক কারবারের সাথে জড়িতো।

এসময় কৃষক মোস্তফার স্ত্রী রুবিনা বেগম (৩৫) কে বিবস্ত্র করে মারপিট করে ও তার গলার স্বর্ণের চেই ছিনিয়ে নেয় ও বাড়িতে হামলা করে বাড়িতে আলু বিক্রির ৩ লাখ টাকা নিয়ে যায় হামলা কারিরা। এসময় কৃষক মোস্তফাকেউ মারপিট করে তারা। পরে স্থানিয়রা আহত গৃহবধূকে উদ্ধার করে রামেক হাতপাতালে শুক্রবার রাত ৩ নং ওয়ার্ডে ভর্তি করে। আহত গৃহবধূ রুবিনার অবস্থার অবনতি হলে ডাক্তার রুবিনা বেগমকে ৮ নং ওয়ার্ডে রেফার্ড করে। তার মাথায় গুরুতর আঘাত পেয়েছে বলে জানান কর্মরত চিকিৎসক।

এ বিষয় আরএমপি শাহমুখদুম থানার এসআই রওশন বলেন, অভিযোগ পেয়েছি।  আসামী গ্রেপ্তারের বিষয় জানতে চাইলে তিনি কোন কথা বলেনি।

এ বিষয় শাহ্ মুখদুমথানার ওসি তদন্ত নজরুল ইসলাম বলেন অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে