রাজশাহীর কোর্টে আইনজী ও মানুষের সাথে কুশল বিনিময় লিটনের

প্রকাশিত: মে ২৯, ২০২৩; সময়: ১:৫৫ পূর্বাহ্ণ |
রাজশাহীর কোর্টে আইনজী ও মানুষের সাথে কুশল বিনিময় লিটনের

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন রবিবার (২৮ মে) সন্ধ্যায় নগরীর টি-বাঁধ থেকে কোর্ট স্টেশন চত্বর এলাকায় জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সির রজব আলী সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে, রাজশাহীর কোর্টে আইনজীবীদের সাথে কুশল বিনিময় করেন রাসিক সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন। রাজশাহীর কোর্টে আইনজীবীদের সাথে কুশল বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। রবিবার (২৮ মে) দুপুর ১টা থেকে বেলা ৩টা পর্যন্ত রাজশাহীর কোর্টে আইনজীবীদের সাথে কুশল বিনিময় করেন তিনি।

এ সময় রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশনের সভাপতি এ্যাড. ইব্রাহিম হোসেন, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এ্যাড. একরামুল হক, রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মোজাফফর হোসেন, গণতান্ত্রিক আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মোঃ ইয়াহিয়া, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও মহানগর দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মুসাব্বিরুল ইসলাম সহ অন্যান্য আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে