ফাতিমাকেই বিয়ে করতে যাচ্ছেন আমির খান

প্রকাশিত: মে ২৯, ২০২৩; সময়: ২:৩৪ অপরাহ্ণ |
খবর > বিনোদন
ফাতিমাকেই বিয়ে করতে যাচ্ছেন আমির খান

পদ্মাটাইমস ডেস্ক : সম্প্রতি আমির ও ফাতিমার পিকলবল খেলার একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। এক পাপারাজ্জির শেয়ার করা ভিডিওটিতে আমির খানকে লাল টি-শার্টের সঙ্গে কালো ট্র্যাক প্যান্ট এবং ফাতিমাকে ক্যাজুয়াল ছাই রঙা শার্ট এবং কালো হাফপ্যান্ট পরা অবস্থায় দেখা গিয়েছে।

নেটিজেনরা ভিডিওটি দেখে মন্তব্য করেছেন ‘লাভ বার্ডস’। আমির খানের পরিবারের সঙ্গে বেশ ঘনিষ্ঠ ফাতিমা। আমিরের মেয়ের সঙ্গেও ফাতিমার সম্পর্ক দারুণ। নীতেশ তিওয়ারির স্পোর্টস ড্রামা দঙ্গল-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন ফাতিমা।

বলিউডের ফিল্ম সমালোচক কমল আর খানও এক টুইটে জানিয়েছেন, আমির ফাতিমাকে বিয়ে করতে চলেছেন খুব শিগগিরই। ‘দঙ্গল’ সিনেমার শুটিংয়ের সময় থেকে ফাতিমার সঙ্গে ডেট করছেন আমির। এবার বিয়ে।

২০১৬ সালে দঙ্গল মুক্তির পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের কথা চাওড় হয়। সিনেমাটিতে ফাতিমা সানা শেখকে সুযোগ দেন আমির।

শোনা যায়, ফাতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফাতিমাকে নিয়ে গুঞ্জন শুরু।

এরপর বলিউডের নানা পার্টিতে দু’জনকে একত্রে দেখা গেছে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বাইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গেছে ফাতিমাকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়।

তবে এই গুঞ্জন আরো বেড়ে যায় আমিরের কথায় আদিত্য চোপড়ার ‘থাগস অফ হিন্দুস্তান’ চলচ্চিত্রে ফাতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফাতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন।

সমালোচকদের মতে, ফাতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগিয়েছে। যার ফল তাদের বিবাহবিচ্ছেদ। আর এবার সেই ফাতিমার সঙ্গেই নাকি বিয়ের বন্ধনে বাধা পড়তে যাচ্ছেন আমির খান!

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে