মহাদেবপুরে অটো রাইস মিলে ডাকাতির সাথে জড়িত ৫ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: মে ৩০, ২০২৩; সময়: ৪:০৭ অপরাহ্ণ |
মহাদেবপুরে অটো রাইস মিলে ডাকাতির সাথে জড়িত ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর : নওগাঁর মহাদেবপুরে একটি অটো রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় লুটকৃত নগদ ১ লক্ষ ২৬ হাজার ৪০০ টাকা, মোবাইল ফোন, ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাপাতি, রশি, টর্চ লাইট উদ্ধার করা হয়।

মহাদেবপুর থানার অফিসর ইনচার্জ মোজাফফর হোসেন জানান, ডাকাতি সংঘটনের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

এরপরেই পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নির্দেশনায় থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনার জন্য একটি শক্তিশালী চৌকশ পুলিশ গঠন করে।

এ ঘটনার সাথে জড়িত ডাকাতদের গ্রেপ্তারে নওগাঁ, রাজশাহীসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সাথে সরাসরি জড়িত থাকার অভিযোগে জেলার আত্রাই উপজেলার চকশিমলা গ্রামের মফিজ উদ্দীনের পুত্র মামুনুর রশিদ মন্টু (৩২), বগুড়া জেলার আদমদিঘী উপজেলার বেজার গ্রামের মৃত এরশাদুল হকের পুত্র আব্দুল আহাদ (২৮), মান্দা উপজেলার আবিদ্যপাড়ার নাসির উদ্দীনের পুত্র সান্টু (২২), একই উপজেলার পারশিমলা গ্রামের ইউনুস আলীর ছেলে ময়নুল ইসলাম (২৭) ও রাজশাহী জেলার বাগমারা উপজেলার সোনাডাঙ্গা (জামালপুর) গ্রামের গোল মোহাম্মদের পুত্র আতিকুর রহমান আতিক (২৪)কে গ্রেপ্তার করে।

এসময় তাদের হেফাজতে থাকা লুটকৃত নগদ ১ লক্ষ ২৬ হাজার ৪০০ টাকা, মোবাইল ফোন, ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাপাতি, রশি, টর্চ লাইট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের গতকাল মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার ভোর রাত ৩ টার দিকে উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা নামক স্থানের আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থিত ভীমপুর ইউপি চেয়ারম্যান শ্রী রাম প্রসাদ ভদ্রের মালিকানাধীন আপন চিন্তা অটোমেটিক রাইস মিলে ১৪/১৫ জনের একদল ডাকাত মিলের পিছন দিকের প্রাচীর টপকে ভিতরে ঢোকে।

এসময় তারা মিলের ম্যানেজার বৈদ্যনাথ চন্দ্র, ফোরম্যান ফারুক হোসেন, হামিদুর রহমানসহ কয়েকজনকে বেঁধে রেখে বেদম মারপিট করে অস্ত্রের ভয় দেখিয়ে তারা ফোরম্যানের কাছ থেকে চাবী নিয়ে ক্যাশ আলমারীতে থাকা নগদ ২ লক্ষ ২৫ হাজার টাকা ও কর্মচারীদের ব্যবহৃত ৯টি মোবাইল ফোন লুট করে পালিয়ে যায়।

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে