ম্যাচ চলাকালে প্রাণ গেল ক্রিকেটারের

প্রকাশিত: মে ৩১, ২০২৩; সময়: ৩:৩৭ অপরাহ্ণ |
খবর > খেলা
ম্যাচ চলাকালে প্রাণ গেল ক্রিকেটারের

পদ্মাটাইমস ডেস্ক: গোপালগঞ্জের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ চলাকালে বজ্রপাতে তামজিদ আহমেদ (২৬) নামে এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুর ১টার দিকে ধানমন্ডি ক্লাব ও আবহনী ক্রিকেট একাডেমির মধ্যকার প্রীতি ম্যাচ চলাকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তামজিদ আহমেদ টাঙ্গাইল জেলার ইমান আলীর ছেলে ও ধানমন্ডি ক্লাবের খেলোয়াড়।

গোপালগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী মাহাবুবুল আলম ও সদর থানা পুলিশের ওসি মো. জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আবাহনী ক্রিকেট একাডেমির খেলোয়াড় প্রান্ত শিকদার বলেন, দুই দিন আগে স্বাগতিক আবাহনী ক্রিকেট একাডেমির সঙ্গে ঢাকা জেলার ধানমন্ডি ক্লাব চারটি প্রীতি ক্রিকেট ম্যাচ খেলতে গোপালগঞ্জে আসে। গতকাল মঙ্গলবার প্রথম প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ দ্বিতীয় প্রীতি ম্যাচ চলছিল। ধানমন্ডি ক্লাব ফিল্ডিং করার সময় দুপুর ১টার একটু আগে হঠাৎ বিদ্যুৎ চমকায়। এ সময় আমরা সকল খেলোয়াড় কানে হাত দিয়ে মাটিতে শুয়ে পড়ি। তামজিদও আমাদের সঙ্গে মাটিতে শুয়ে পড়েছিল। পরে সবাই উঠলেও তামজিদ না উঠায় তাকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান গোপালগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী মাহাবুবুল আলম। এ সময় তিনি বলেন, নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা চাইলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, আমরা খবর পেয়ে হাসপাতালে গিয়েছিলাম। সেখানে ডিসি স্যারও উপস্থিত ছিলেন। আমরা নিহতের পরিবারের সঙ্গে কথা বলেছি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে