বাগমারায় নরদাশ ইউনিয়নে গ্রামীণ সড়ক সিসি করণের উদ্বোধন

প্রকাশিত: জুন ৪, ২০২৩; সময়: ৭:০৪ অপরাহ্ণ |
বাগমারায় নরদাশ ইউনিয়নে গ্রামীণ সড়ক সিসি করণের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের বিভিন্ন গ্রামীণ সড়ক সিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল ১০ টার দিকে ইউনিয়নের কাষ্টনাংলা গ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

পরে এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। দীর্ঘদিন ধরে অবহেলিত এই রাস্তাটির কাজ হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে

ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তায় প্রকল্পের মাধ্যমে রাস্তাটির নির্মাণ কাজ পরিচালনা করা হচ্ছে। দীর্ঘদিন ধরে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সংযোগ সড়কগুলোর বেহালদশা ছিল। একই প্রকল্পের আওতায় নরদাশ ইউনিয়নের কাষ্টনাংলা সহ রায়পুরা, মনোপাড়া, নরদাশ (২) এবং সুজনপালশায় মেঠোপথ পাকাকরণে সিসি ঢালাইয়ের কাজ হাতে নেয়া হয়েছে।

স্থানীয় চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল জানান, ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তায় ৬টি গ্রামে রাস্তা সিসি ঢালাই করা হচ্ছে। ৬টি রাস্তা সিসি করনে ব্যয় হবে ১২ লাখ টাকা।

রাস্তা ঢালাই কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুল খালেক, কাজেমউদ্দীন, ইউপি সচিব আনারুজ জামান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে