জাতীয় শোক দিবসে ডা. অর্ণা জামানের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩; সময়: ১০:২৮ অপরাহ্ণ |
জাতীয় শোক দিবসে ডা. অর্ণা জামানের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

নিজস্ব প্রতিবেদক : আজ ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার নগরীর কুমারপাড়ায় বেলা সাড়ে ১২ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণার উদ্যোগে এই স্বাস্থ্যসেবা কর্মসূচিটি পালন করা হয়।

উক্ত কর্মসূচিতে সাধারণ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. অর্ণা জামান সহ নাক-কান-গলা বিশেষজ্ঞ, মেডিসিন বিশেষজ্ঞ ও স্ত্রী রোগ বিশেষজ্ঞগণ।

এ কর্মসূচি প্রসঙ্গে ডা. অর্ণা জামান বলেন, এই আগস্ট মাসে আমরা সবাই শোকাহত। তাই আজকের এই দিনে জাতীয় শোক দিবসে আলোচনা সভা, স্বরণ সভা, দোয়া মাহফিল সহ নানা কর্মসূচি পালন করেছি। তবে এই বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচিটির আয়োজন করেছি শুধুমাত্র মানব কল্যাণে। সাধারণ মানুষদের যেনো বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেয়া যায় সেজন্যই এখানে রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সদ্য পাস করা ডাক্তার সহ বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে এই কর্মসূচিটির আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা নিতে পারছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রাজশাহী  মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন ও অন্যান্য চিকিৎসকবৃন্দ সহ মহানগর ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে