দেশে কত আয় করল সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’?

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩; সময়: ১:০৩ অপরাহ্ণ |
খবর > বিনোদন
দেশে কত আয় করল সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’?

পদ্মাটাইমস ডেস্ক : শুক্রবার (২৫ আগস্ট) বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’।

ভারতের মতো বাংলাদেশেও আশানুরূপ সাড়া জাগাতে পারেনি। মুক্তির প্রথম দিনই মুখ থুবড়ে পড়েছে। জেনে নেওয়া যাক মুক্তির ছয় দিনে ছবিটির আয়ের পরিমাণ।

বাংলাদেশের ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছয় দিনে সব মিলিয়ে ছবিটির আয়ের ঝুলিতে এসেছে ৮-১০ লাখ টাকা। যা হতাশ করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান এন ইউ আহম্মদ ট্রেডার্সকে।

সংবাদমাধ্যমকে প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া বলেন, ‘৪২টি হল থেকে প্রথম দিন মাত্র দুই লাখ টাকা এসেছে। এরপর গত ছয় দিনে যে আয় হয়েছে, তা বলার মতো নয়। ছবিটির আমদানিসহ আরও যে আনুষঙ্গিক খরচ হয়েছে, তাতে বড় রকমের লোকসান গুনতে হচ্ছে।

সালমান খানের ছবির যে এই অবস্থা হবে, জানা ছিল না। তবে ভারতে মুক্তির পর দেরিতে বাংলাদেশে মুক্তি দেওয়া যাবে না। সিদ্ধান্ত নিয়েছি, একই সঙ্গে বাংলাদেশে মুক্তি দিতে না পারা গেলে আর ছবি আমদানি করব না।’

মাল্টিপ্লেক্সসহ বাংলাদেশে ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। স্টার সিনেপ্লেক্সের ৭টি শাখায় ছিল মোট ১৮টি শো। কিন্তু পরের দিন দেখা যায় ভিন্ন চিত্র।

প্রথম দিন দর্শক টানতে ব্যর্থ হওয়ায় শো কমিয়ে দেওয়া হয় ভাইজানের ছবির। বর্তমানে সিনেপ্লেক্সের দুই শাখায় চারটি করে শো চলছে। অন্যদিকে সিঙ্গেল স্ক্রিনে চললেও মিলছে না দর্শক।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মস থেকে নির্মিত। প্রায় দেড়শ কোটি বাজেটে নির্মিত এ ছবিতে আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, দাগ্গুবতী ভেঙ্কটেশ, জগপতি বাবু প্রমুখ।

এর আগে ১২ মে দেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা। যদিও ছবিটি প্রত্যাশা অনুযায়ী ব্যবসা করেনি। তবে বাংলাদেশে সালমানের মতো দুর্দশায় ভুগেননি শাহরুখ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে