সহ-অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩; সময়: ১০:৪১ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
সহ-অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

পদ্মাটাইমস ডেস্ক : একসঙ্গে বেশ কিছু ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেন অভিনেতা পুনীত সিং ও অভিনেত্রী প্রিয়াংশু সিং।

কাজের সূত্রে ভাব জমে দুজনের মধ্যে। এবার সহ-অভিনেতা পুনীতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে থানায় এফআইআর দায়ের করেছেন প্রিয়াংশু।

এ অভিনেত্রী জানান, পুনীত তাকে বিকৃতমনস্ক কাজকর্ম করতে বাধ্য করেছিলেন। মাঝেমধ্যেই তার ওপর নির্যাতন করতেন। তারপর তিনি বেশ কয়েকবার বিয়ে করার জন্য চাপ দেন। বাধ্য হয়ে তাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন পুনীত।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রিয়াংশু ও পুনীতের মধ্যে প্রথমবার আলাপ হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ধীরে ধীরে তাদের মধ্যে ভালো লাগার সম্পর্ক তৈরি হয়। প্রিয়াংশু জানান, সম্পর্কের প্রথম দিকে খুবই নরম এবং ভদ্র ছিলেন পুনীত।

কিন্তু ধীরে ধীরে তার ব্যবহারে পরিবর্তন লক্ষ করেন তিনি। তার অভিযোগ, অভিনেতা একদিন মত্ত অবস্থায় এসে এমনই কিছু আচরণ করেন, যা একেবারেই মেনে নেওয়া যায় না।

পরের দিন তিনি নাকি ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তারপরে আবারও নাকি অভিনেত্রীর অমতে শারীরিক সম্পর্ক স্থাপন করেন পুনীত। শেষে পুলিশের কাছে যেতে বাধ্য হন অভিনেত্রী।

অন্যদিকে একবার এক সাক্ষাৎকারে পুনীত জানিয়েছিলেন, প্রিয়াংশু তাকে ব্যবহার করেছেন। অভিনয় জগতে সুযোগ পাওয়ার জন্য তার সঙ্গে ভাব জমিয়েছিলেন অভিনেত্রী।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে